ক্ষমা চাইলেন সোমি আলী

অভিনেত্রী সোমি আলী। কম সময়ের মধ্যেই ছবি করেছেন সালমান খান, সাইফ আলী খান, সুনীল শেঠি, সঞ্জয় দত্ত এবং মিঠুন চক্রবর্তীর মতো অভিনেতার বিপরীতে। অবশ্য সালমানের সঙ্গে সোমির প্রেমের গুঞ্জনও শিরোনামে এনে দিয়েছিল তার নাম। কিন্তু এত বছর পর হঠাৎ ক্ষমা কেন চাইছেন অভিনেত্রী? এমন প্রশ্ন ঘুরপাক খাচ্ছে তাদের ভক্তদের মাঝে।

মুম্বাইয়ের এক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে সোমি বললেন, ‘আমি ১০টি ছবিতে কিভাবে অভিনয় করলাম সেটা ভেবে নিজেই অবাক হয়ে যাই। সালমান থেকে শুরু করে সঞ্জয়, সাইফ, গোবিন্দ, চাঙ্কি, ওমপুরি- তাদের সবার কাছে আমি আন্তরিকভাবে ক্ষমা চাইছি, কারণ তারা অভিনেতা হিসেবে আমার সঙ্গে কাজ করেছেন। তারা প্রত্যেকেই আমাকে অনেক সহযোগিতা করেছেন। বিশেষ করে মিঠুনদার কাছে ক্ষমা চাইব। তার সঙ্গে আমি চারটি ছবি করেছি। সুনীল, আমি দুঃখিত। আমি খুবই খারাপ নাচতাম।’

সোমি জানিয়েছেন, তাকে নাচে পাঠানোর জন্য রীতিমতো বকাবকি করতে হতো সুনীল শেঠিকে। নাচের মহড়ায় না গেলে সরোজ খানের কাছ থেকেও বকুনি খেতেন তিনি।

সরোজের সঙ্গে কাজ করতে যদিও ভালো লাগত তার। কিন্তু অভিনয়ের প্রতি কখনোই টান ছিল না সোমির। তাই নাচ অনুশীলন করলেও নিজের সংলাপ নিয়ে নাকি কখনো তেমন খাটাখাটুনি করেননি সোমি। এমনকি অতীতে নিজেকে পরিচালকদের ‘দুঃস্বপ্ন’ বলতেও পিছপা হননি অভিনেত্রী।

About admin

Check Also

দীঘির দোষ দেখছেন না নায়ক আসিফ

তুমি নেই তুমি আছ চলচ্চিত্রটি এরই মধ্যে আলোচনা-সমালোচনার সৃষ্টি করেছে। বিশেষ করে এর ট্রেলার মুক্তির …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *