দীঘির পারিশ্রমিক পরিশোধ করা হয়নি

তুমি নেই তুমি আছ চলচ্চিত্রটি এরইমধ্যে আলোচনা সমালোচনার সৃষ্টি করেছে। বিশেষ করে এর ট্রেলার মুক্তির পর থেকে সমালোচনার ঝড় বইতে শুরু করে। এই ছবির মান নিয়ে অনেকেই প্রশ্ন তোলেন। দীঘি নিজেও ছবির ট্রেলারের সমালোচনা করেন। আর এতেই ক্ষিপ্ত হয়ে ওঠেন নির্মাতা দেলোয়ার জাহান ঝন্টু।

দীঘির বিরুদ্ধে মানহানির মামলাও করেছেন বলে গণমাধ্যমকে জানান। দীঘি ও তার পিতার বিরুদ্ধে ক্ষোভ প্রকাশ করেন জনপ্রিয় এই নির্মাতা। তবে ছবিটির অভিনেতা দীঘির কোনো দোষ দেখছেন না। তিনি বলেন, দীঘি তো ছবির বিরুদ্ধে কিছু বলেনি। সে একজন গুণী অভিনেত্রী।

সিনেমার ট্রেলারের সমালোচনা নিয়ে আসিফ বলেন, ২ মিনিটের ট্রেইলারে অনেক কিছু বোঝা যায় না, একজন অভিনেতা অভিনেত্রী কেন ওই এক্সপ্রেশান বা ডায়লগ টা দিল, এটা আপনি পুরো সিনেমা না দেখলে বুঝতে পারবেন না।

তরুণ এই অভিনেতা বলেন, আপনাদের কাছে কালার-কারেকশান আর পোসটার ভালো না লাগার কারণে কোনও কিছুই হয়তো ভালো লাগছে না। আপনাদের এতটুকু বলতে পারি, এই সিনেমাটি দেখলে আপনারা নিরাশ হবেন না আশা করি। এবার একটু দৃস্টিপাত করা যাক আমাদের অভিনয় ও পারফরমেন্স এর উপর, আমার প্রথম সিনেমা “দবির সাহেবের সংসার” এ আমার অভিনয় ও “আইতে দেখি যাইতে দেখি” গানে আমার পারফরমেন্স দেখে আপনারা কতটা মজা পেয়েছেন, তা কিন্তু এখনো আপনারা প্রতিনিয়ত অনেকেই বলে থাকেন।

দীঘির প্রশংসায় পঞ্চমুখ আসিফ বলেন, আর যেই দীঘির রক্তে বয়ে চলেছে অভিনয়, ওর কথা আর কিইবা বলবো, ছোট থাকতেই জাতীয় চলচ্চিত্র পুরস্কার আয়ত্ত্ব করেছে ৩ বার। শুধু কি তাই? তুমুল আলোচিত আন্তর্জাতিক সিনেমা “বঙ্গবন্ধু” তে মাননীয় প্রধানমন্ত্রীর মায়ের চরিত্রের বড় একটি রোল প্লে করছে কিংবদন্তি পরিচালক শ্যাম ব্যানেগালের পরিচালনায়।

তিনি বলেন, কিছু মনে করবেন না, এই কথাগুলো বলার কারণ হলো আমরা এতটুকু জানি যে কথায় কতটুকু ডেলিভারি দিতে হবে। নতুন হিসেবে এদিক ওদিক একটু হতে পারে, কিন্তু আবারো বলছি, আমাদের অভিনয় আশা রাখি আপনাদের নিরাশ করবেনা। আমাদের প্রতি দোয়া ও ভালোবাসা নিয়ে সিনেমাটি ১২ই মার্চ শুক্রবার হল এ গিয়ে পরিবার নিয়ে দেখে নিবেন।

এই সিনেমার মাধ্যমে নায়িকা হিসেবে অভিষেক হচ্ছে একাধিক জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত শিশুশিল্পী প্রার্থনা ফারদীন দীঘির। এসকে ফিল্মস ইন্টারন্যাশনালের ব্যানারে নির্মিত হচ্ছে ‘তুমি আছ তুমি নেই’ সিনেমাটি। এতে বিভিন্ন চরিত্রে অভিনয় করছেন সুব্রত চক্রবর্তী, শবনম পারভীন প্রমুখ। সিনেমাটি প্রযোজনা করেছেন সিমি ইসলাম কলি। আগামী ১২ মার্চ সিনেমাটি সারা দেশে মুক্তি পাচ্ছে।

About admin

Check Also

দীঘির দোষ দেখছেন না নায়ক আসিফ

তুমি নেই তুমি আছ চলচ্চিত্রটি এরই মধ্যে আলোচনা-সমালোচনার সৃষ্টি করেছে। বিশেষ করে এর ট্রেলার মুক্তির …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *